আজ || মঙ্গলবার, ০৭ মে ২০২৪
শিরোনাম :
  জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ    
 


তালায় সাবেক চেয়ারম্যানের মৃত্যুতে পরিবারের প্রতি গভীর সমবেদনা

তালা উপজেলা বিএনপির উপদেষ্টা ও তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপি নেতা ও বিএনপির সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবের সহধর্মিনী এ্যাড.সাহানারা পারভীন বকুল ।

এক শোকবার্তায় শেখ নজরুল ইসলামের মৃত্যুতে আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
একই সাথে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও তালা উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, সহ-সভাপতি গোলাম মোস্তফা,যুগ্ম সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন,ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু,ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হাসান, তালা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শেখ জিল্লুর রহমান সহ উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ,বুধবার রাত ১০টা ১০ মিনিটে খুলনার একটি হাসপাতালে ব্রেন স্ট্রোক জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। বৃহস্পতিবার তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি সফলতার সাথে দুই দফায় তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান এবং ঘোনা পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতার দায়িত্ব পালন করেছেন।


Top